প্রকাশিত হলো অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘প্যাডম্যান’-এর দ্বিতীয় পোস্টার। প্রথম পোস্টারের মতো দ্বিতীয় পোস্টারেও বাজিমাৎ করেছেন ‘খিলাড়ী’ অভিনেতা!

তামিলনাড়ুর সমাজসেবক অরুণাচল মুরুগানাথম এর জীবনের সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে অক্ষয় ও সোনম কাপুর অভিনীত ‘প্যাডম্যান’।

নারীদের পিরিয়ড-কালীন স্বাস্থ্যঝুঁকি, পরিচ্ছন্নতা ও সুলভ মূল্যে স্যানিটারি ন্যাপকিন তৈরির গল্প নিয়ে নির্মিতব্য এ সিনেমা মুক্তির আগে থেকেই রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

সম্প্রতি প্রকাশিত এ ছবির পোস্টারে অক্ষয়ের নতুন রূপ মুগ্ধ করেছ ভক্তদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি টু্ইটারে ‘প্যাডম্যান’-এর পোস্টার প্রকাশ করেছন অক্ষয় নিজেই। ক্যাপশনে লিখেছেন, “এই পাগলামীতে ভরপুর ‘সুপার হিরো’র সঙ্গে আপনাদের দেখা হবে ২৬ জানুয়ারি, ২০১৮ তে!”

ছবিতে সাদা জামা-পায়জামায় দৃপ্ত ভঙ্গিতে ও বিজয়ীর বেশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ‘রুস্তম’ তারকাকে। পাশে উড়ছে অসংখ্য ছোট ছোট তুলার টুকরা যা দিয়ে বোঝা যাবে স্যানিটারি ন্যাপকিন তৈরি করে আলোচিত এক বীরের গল্পই বলা হচ্ছে এ ছবিতে।

অক্ষয় কুমার ও সোনম কাপুরের পাশাপাশি এ সিনেমায় অভিনয় করেছেন রাধিকা আপ্তে। তামিলনাড়ুর এক প্রত্যন্ত গ্রামে পিরিয়ড সংক্রান্ত রোগে ভুগে মারা যাওয়া স্ত্রীর স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে সুলভ মূল্যে স্যানিটারি ন্যাপকিন তৈরির পদ্ধতি আবিষ্কার করা অরুণাচলের জীবনের সত্যি ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘প্যাডম্যান’।

সিনেমাটি প্রযোজনা করেছেন অক্ষয়পত্নী টুইঙ্কল খান্না। এ ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও।

২০১৮ সালের ২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে সিনেমাটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য