বর্তমানে স্টেজ শো নিয়ে যারপরনাই ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। এর পাশাপাশি টিভি অনুষ্ঠান ও সিনেমার গান নিয়েও ব্যস্ত তিনি। স্টেজ ও অন্যান্য ব্যস্ততার কারণে এতদিন অডিও গানে খুব একটা সময় দিতে পারেননি এ শিল্পী।

বলতে গেলে দীর্ঘ সময় ধরেই তিনি অডিও গান তেমন একটা গাইছেন না। এবার নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন আঁখি আলমগীর। এরইমধ্যে এ গানের কাজ শেষ হয়েছে।

গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। আর সুর ও সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। সম্প্রতি আঁখি জেকের মোহাম্মদপুরস্থ স্টুডিওতে এ গানটির রেকর্ডিংয়ে অংশ নেন। এ বিষয়ে তিনি বলেন, আসলে ‘বোকা মন’ গানটির সাড়া অনেক ভালো ছিল। কিন্তু তারপর আর ওভাবে কাজ করা হয়নি। হয়তো বিচ্ছিন্নভাবে গান প্রকাশ হয়েছে আমার।

এবার নতুন এ গানটি নিয়ে আমি খুব আশাবাদী। গানটির অসাধারণ সুর ও সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। আমার নিজেরও গাইতে বেশ ভালো লেগেছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। এটা আমার পক্ষ থেকে শ্রোতাদের জন্য চমক।

এদিকে আঁখি আলমগীর সর্বশেষ গান গেয়েছেন ‘একটি সিনেমার গল্প’ ছবিতে। এ ছবিটি পরিচালনা করছেন তার বাবা ও গুণী অভিনেতা-নির্মাতা আলমগীর। ছবিটিতে আঁখি যে গানটি গেয়েছেন তার সুর করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লা।

গানটি প্রসঙ্গে আঁখি বলেন, একদিকে বাবার ছবি এবং অন্যদিকে রুনা আন্টি এর সুর করেছেন। তাই এটা আমার পুরো ক্যারিয়ারের মধ্যেই একটি বিশেষ গান। গানটি হয়েছেও অনেক সুন্দর।

আমার মনে হয় শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। এদিকে বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে আঁখি বলেন, আসলে এখন ব্যস্ততা মূলত গান নিয়েই। স্টেজ করছি, সিনেমায় গাইছি, অডিওতে গাইলাম। আবার টিভি অনুষ্ঠানে গাইছি। সব মিলিয়ে বলতে পারেন গানের মধ্যে দিয়েই সময় কাটছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য