মাহবুবুল হক খান, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে চলমান পরিবহন ধর্মঘট পরিস্থিতি নিয়ে দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-১১৬৭) নেতৃবৃন্দের সাথে জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৪৫) নেতৃবৃন্দের এক যৌথ সভা শনিবার (২৫ নভেম্বর) রাতে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্য়ালয়ে অনুষ্ঠত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক। বক্তব্য রাখেন জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি, জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সাদাকাতুল বারী সাদা, যুগ্ম সম্পাদক মানিকুল ইসলাম মানিক, সহ-সাধারণ সম্পাদক আনারুল হক মোল্লা, উপদেষ্টা মো. আবুল হোসেন প্রমূখ। সভা সঞ্চালনা করেন জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. সাইফুর রাজ চৌধুরী।

সভায় সকলে ঐক্যমত পোষণ করে পরিবহন মালিক ও শ্রমিকদের দাবী না মানা পর্যন্ত চলমান পরিবহন ধর্মঘট কর্মসূচী অব্যাহত রাখার অঙ্গিকার ব্যক্ত করা হয়। এ ছাড়া যৌথ শ্রমিক ঐক্য কমিটি গঠন, শহরবাসির স্বার্থে হাবিপ্রবির শিক্ষার্থীদের বহনকারী বাসগুলো শহরে প্রবেশ না করে সরকারী কলেজ মোড় পর্যন্ত রাখার পক্ষে মত প্রকাশ করা হয়।

যৌথ সভায় দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ও জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের কার্যকরি পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য