দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলায় সকল বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তা নিয়ে “মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা” অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি ছিলেন মোঃ শওকত আলম, উপ-মহাব্যবস্থাপক, বি.এফ.আই.ইউ, ইউনিট, বাংলাদেশ ব্যাংক, ঢাকা।

২৫ নভেম্বর শনিবার দিনাজপুর সদরের বাশেরহাট ব্রাক লার্নিং সেন্টারে ঢাকা ব্যাংক লিমিটেড, দিনাজপুর শাখা লীড ব্যাংক হিসেবে বাংলাদেশ ব্যাংকের তত্তাবধানে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় দিনাজপুরের বিভিন্ন ব্যাংকের মানিলন্ডারিং অফিসার ৫১ জন অংশ গ্রহন করে।

প্রধান অতিথি বলেন, বর্তমান বিশ্বে অর্থনৈতিক ব্যবস্থায় মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ একটি গুরুত্বপুর্ন ইস্যু। এ বিষয়ে ব্যাংকার ও সংশ্লিষ্ট সকলকে সজাগ ও সচেতন থাকতে হবে।

ঢাকা ব্যাংক লিমিটেড দিনাজপুর শাখার ভাইস প্রেসিডেন্ট ও ব্যাবস্থাপক মোঃ মিজানুর রহমানের সভপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন ঢাকা ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি ক্যামেলকো মোঃ ফখরুল ইসলাম। সঞ্চালনে ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুর রহমান। সহযোগীতায় ছিলেন এসপিও ম্যানেজার অপারেশন সোহেব আহমেদ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য