দিনাজপুর সংবাদাতাঃ “যৌন নিপীড়ন ও ধর্ষনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোল: নারী-পুরুষের সমতা ভিত্তিক মানবিক সমাজ, রাষ্ট্র গঠন কর” ২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর ২০১৭ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

২৫ নভেম্বর শনিবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডঃ মারুফা বেগম লিখিত বক্তব্যে বলেন, আসুন আমরা নারী ও কন্যা শিশু নির্যাতন প্রতিরোধে স্ব-স্ব অবস্থান থেকে ব্যক্তি, পরিবার সমাজ ও রাষ্ট্র সম্মিলিতভাবে প্রতিরোধ গড়ে তুলি। সেই সাতে নারী-পুরুষের সমতার আন্দোলনকে বেগবান করার মাধ্যমে পরিবার ও সমাজকে নারী ও কন্যা শিশু নির্যাতন প্রতিরোধের দূর্গ হিসেবে গড়ে তুলি। আমরা সকলে জেগে উঠি নতুন এক মুক্তিযুদ্ধের অসীম প্রেরণায়।

এই যুদ্ধ মানবিকতার জন্য উন্নততর মনুষ্যত্ববোধের জন্য, উন্নততর জীবনচর্চার জন্য। এ যুদ্ধে মহিলা পরিষদ অগ্রণী ভূমিকা এবং আন্দোলন অব্যাহত রাখবে সব সময়। ২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর ২০১৭ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে পর্যায়ক্রমে যে সকল কর্মসূচী মহিলা পরিষদের উদ্যোগে গ্রহণ করা হয়েছে তা তিনি তুলে ধরেন।

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি আয়শা সরকার, সহ সাধারণ সম্পাদক মনোয়ারা সানু, সাংগঠনিক সম্পাদক রুবিনা আক্তার, অর্থ সম্পাদক রতœা মিত্রসহ জেলা ও পাড়া মহল্লার তৃণমূলের নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য