ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান অনেকদিন পর নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। ছবির নাম ‘নায়ক’। এ ছবির নাম ভূমিকায় প্রথমে বাপ্পি চৌধুরীকে নায়ক হিসেবে চুক্তিবদ্ধ করেন তারা।

এরপর ‘নায়ক’ এর জন্য নায়িকা খোঁজা শুরু করেন। অবশেষে চলচ্চিত্রের নতুন মুখ অধরা খানকে নায়িকা হিসেবে নিশ্চিত করেন। এদিকে অধরা খান এ ছবিতে চুক্তিবদ্ধ হবার আগে শাহিন সুমনের ‘পাগলের মত ভালোবাসি’ ও ‘মাতাল’ নামে দুটি ছবির কাজ করেন।

নতুন ছবি ‘নায়ক’ এর প্রসঙ্গে অধরা খান বলেন, গুণী নির্মাতার ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়াটা সত্যিই ভাগ্যের ব্যাপার। ছবির গল্পটি খুব সুন্দর। নিজেকে চরিত্রের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করছি এখন। চুক্তিবদ্ধ হবার পর থেকেই এ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছি। বলা যায়, আমি এখন ‘নায়ক’ এর জন্য প্রস্তুত।

ছবিটি আমার ক্যারিয়ারের জন্য ভালো কিছু বয়ে আনবে বলে আশা করছি। জানা যায়, নতুন এ ছবির মহরত আগামি ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। যাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এ ছবির কাহিনি লিখেছেন দেলোয়ার হোসেন দিল। পরিচালক ইস্পাহানী জানান, নতুন বছরের শুরুতে এ ছবির কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে।

আর গল্পের প্রয়োজনে আরো কয়েকজন বড় শিল্পীর দরকার হবে। সেখানে চিত্রনায়িকা মৌসুমীও থাকতে পারেন। তার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। বেশকিছু চমক থাকবে এ ছবিতে। সেটা এখনই জানাতে চাই না। উল্লেখ্য, ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ব্যবসা সফল ছবির মধ্যে রয়েছে ‘বিদ্রোহী বধূ’, ‘লাট সাহেবের মেয়ে’, ‘তুমি সুন্দর’, ‘গোলাম’, ‘শিকারী’সহ আরো বেশ কিছু ছবি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য