মো:জাকির হোসেন সৈয়দপুর থেকে: নীলফামারীর সৈয়দপুরে এক সপ্তাহে ৭ টি গরু চুরির ঘটনায় উৎতক›্ঠতি হয়ে পড়েছে গরুর মালিকেরা ।

জানা যায় সৈয়দপুর উপজেলা কামারপুকুর ইউনিয়নের দক্ষিন অসুরখাই বাসিন্দা( সংরক্ষিত )মহিলা সদস্য কদর বানুর বাড়ি থেকে গোয়াল ঘরের তালা ভেঙে গত শক্রবার (৭ নভেম্বর ) তিনটি গরু নিয়ে যায় চোরেরা ।

একটি গাভী , একটি ষাড়সহ ৩টি গরুর আনুমানিক মূল্য আড়াই লক্ষ টাকা। পরে দিন থানায় লিখিত অভিযোগ করন । একই ইউনিয়নের নিজবাড়ি গ্রামের কৃষক মিনুর ৫০ হাজার টাকার মূল্য একটি ষাড় চুরি হয়ে যায় । হাজীর বটতলা সোমবার(২০ নভেম্বর) রাতে কৃষক জবানের ৩টি গরু চুরি যায় ।

যার আনুমানিক মূল্য এক লক্ষ টাকা । কামারপুকুর ইউয়িনের (সংরক্ষিত ) মহিলা সদস্য কদর বানু সাংবাদিকদের বলেন,এলাকার আইন শৃংখলা পরিস্তিথী খুবই খারাপ আকার ধারন করেছে । একজন ইউপি সদস্যের বাড়ি থেকে গরুচুরির ঘটনায় সাধারণ মানুষ উৎকন্ঠিত হয়ে পড়েছে । রাত জেগেগরু মালিকেরা পাহাড়া দিচেছ ।

সৈয়দপুর থানার অফির্সার ইনর্চাজ শাহজাহান পাশা ঘটানার সত্যতা নিশ্চিত করে জানান,গরু উদ্ধারে অভিযান চলছে ,শ্রীঘই গরু চোর কে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য