মো: জাকির হোসেন সৈয়দপুর থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ উঠেছে । এ ঘটনায় সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ করেছে জমির মালিক পৌর এলাকার কয়ানিজপাড়ার পিতা মৃত্যু নেল্লা মাহমুদ পুএ আনোয়ার হোসেন ।

অভিযোগ সূএে জানা যায়,কয়ানিজপাড়া গ্রামের বাসিন্দাআনোয়ার হোসেনর একটি আলুক্ষেত দখল করে এলাকার কিছু ব্যক্তি গত শক্রবার (১৭নভেম্বর)রাস্তা নিমানের চেষ্টা করে । এতে জমির মালিক বাধা দিতে গেলে অকথ্য ভাষা গালি গালাজ ও প্রাণ নাশের হুমকি ধামকি প্রদান করে ।

এতে তিনি ৭জন কে আসামী করে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । অভিযুক্তরা হলেন,আজিজুল ইসলাম পিতা:মৃত্যু আফসার আলী টন্না মাহফুজার রহমান বাবু পিতা ইয়াকুব আলী মুনমুন পিতা আজিজুল ইসলাম রেখা স্বামী আজিজুল ইসলাম সিরাজুল পিতা একরামুল দিলশাদ পিতা শওকত নুরবানু স্বামী আতিয়ার জমির মালিক আনোয়ার হোসেন জানান,নীলফামারী সৈয়দপুর উপজেলার কয়া মৌজা জেলনং ৭খতিয়ান৯৭৯৩,দাগনং ৮১৮৭ ২০শতক জমি ।

জমাখারিজ কেশনং১৪০৮/০৮-০৯তাং: ২৪/৫/২০০৯ থেকে শান্তি পূর্নভাবে ভোগদখল করে আসছি ।কতৃপয় ব্যক্তি তাদের স্বাথ হাসিলের জন্যএলাকাবাসী কে ব্যবহার করে আমার ক্ষেতের ফসল নষ্ট করে রাস্তা নিমানের পায়তরা চালাচেছ ।

সৈয়দপুর থানার মামলাতদন্তকারী (এস আই ) জিয়াউল হক জিয়া জানান,রাস্তা সাথে আনোয়ার হোসেনর জমি লাগা আছে । জোরপূর্বক জমিতে মাটি ফেলে রাস্তা নির্মান করছে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য