দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথগ্রহণ ও বিগত ইউনিয়নের সদস্যদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শপথ বাক্যপাঠ করান শিক্ষাবোর্ডের চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. তোফাজ্জুর রহমান।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেল ৪টায় বালুবাড়ীস্থ শিক্ষাবোর্ড মিলনায়তনে অনুষ্ঠিত শপথগহণ অনুষ্ঠানে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. তোফাজ্জুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি মো. আজিজুল হক শাহ, সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বানী, বিদায়ী সভাপতি মো. মাসুদ আলম, সিনিয়র সহ-সভাপতি মো. মিসবাহুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক সৈয়দ মওদুদ-উল- করিম বাবু প্রমূখ।

অনুষ্ঠানে শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক মো. ফরাজ উদ্দিন তালুকদার, বিদ্যালয় পরিদর্শক রবীন্দ্র নারায়ন ভট্টাচার্য, উপসচিব ড. আব্দুর রাজ্জাক, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. রাকিবুল ইসলাম, সহকারী কলেজ পরিদর্শক মো. আব্দুল মান্নানসহ শিক্ষাবোর্ডের নবনির্বাচিত কমিটি ও বিদায়ী কমিটির সদস্য ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. তোফাজ্জুর রহমান এই বোর্ডকে দূর্নীতিমুক্ত শিক্ষাবোর্ড হিসেবে গড়ে তোলার জন্য নবনির্বাচিত সদস্য ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ৭ সদস্যের নবনির্বাচিত কমিটির কর্মকর্তারা হলেন- সভাপতি মো. আজিজুল হক শাহ, সহসভাপতি রতন চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বানী, সহ-সাধারন সম্পাদক রেখা মৌসুমী, সাংগঠনিক সম্পাদক মো. আজিজার রহমান, অর্থ সম্পাদক মো. হেলাল উদ্দিন চৌধুরী এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. হায়দার আলী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য