আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক বলেছেন, ‘পর্যায়ক্রমে জেলার সকল উপজেলা শহরকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে। এতে আমাদের কাজের গতি বাড়বে, অপরাধ কমবে ও অপরাধীদের ধরতে সুবিধা হবে।’ লালমনিরহাট শহরের ড্রাইভারপাড়া মাঠে মাদক বিরোধী এক সমাবেশে এ সব কথা বলেন তিনি।

তিনি বলেন, ইতোমধ্যে জেলা থেকে মাদক নির্মূলের চেষ্টা চলছে। পাশাপাশি সন্ত্রাস ও ইভটিজিংসহ বিভিন্ন অপরাধ রোধে কাজ করছে পুলিশ। লালমনিরহাট জেলা শহরকে সিসি ক্যামেরার আওতায় আনার লক্ষ্যে আগামী ডিসেম্বরের মধ্যে দুই শতাধিক সিসি ক্যামেরা স্থাপন করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি দুলাল চন্দ্র কর্মকার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সহকারী পুলিশ সুপার সুশান্ত সরকার।এ ছাড়াও উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম, এ্যাড চিত্তরঞ্জন রায়, চেম্বারের সহ-সভাপতি সাখোয়াত হোসেন সুমন ও পরিচালক রেজাউল করিম স্বপন। পরে স্বর্ণ ব্যবসায়ী সমিতির সদস্যদের মাঝে পরিচয়পত্র বিতরণ করা হয়।

উল্লেখ্য, লালমনিরহাট সদরের স্বর্ণপট্রি ও গোশালা বাজারে সিসি ক্যামেরা স্থাপন করেছেন পুলিশ সুপার এসএম রশিদুল হক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য