পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে সেক্টরভিত্তিক পাবলিক প্রাইভেট ইনিশিয়েটিভ (পিপিআই) বাস্তবায়ন কৌশল নির্ধারণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা কৃষি সেক্টর পিপিআই কমিটির আয়োজনে ও হেলভেটার্স স্ট্রাটেজিক পার্টনারশিপ কনভিনিং এন্ড কনভিন্সিং (এসপিসিসি) প্রোগ্রাম পাথওয়ে-৩ সহযোগিতায় উপজেলা প্রাণি সম্পদ অফিসের হলরুমে অনুষ্ঠিত হয়।

সেবাদানকারী সংগঠন ও ব্যবসায়ী প্রতিনিধিদের উদ্দেশ্যে পণ্য উৎপাদন এবং ব্যাংকের ঋণ সুবিধার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার আজিজুল ইসলাম, সোনালী ব্যাংক লিঃ-এর ম্যানেজার শফিকুল ইসলাম, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ম্যানেজার নজরুল ইসলাম ও জনতা ব্যাংক লিঃ-এর সিনিয়র অফিসার হাবিবা জাহান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গণ উন্নয়ন কেন্দ্রের সুন্দরগঞ্জ উপজেলা কো-অর্ডিনেটর জহুরুল ফেরদৌস, মাইক্রো ফাইনেন্স অফিসার জিয়াউর রহমান, পলাশবাড়ী বণিক সমিতির সভাপতি তছলিম উদ্দিন ও পলাশবাড়ী সেবাদানকারী সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

কর্মশালার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন গণ উন্নয়ন কেন্দ্রের উপজেলা কো-অর্ডিনেটর মাহফুজা খাতুন। এসময় পলাশবাড়ী উপজেলার সেবাদানকারী সমিতি (এলএসপি) ও বণিক সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য