আসন্ন রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু মনোনয়ন দাখিল করেছেন। বুধবার (২২ নভেম্বর) দুপুরে রিটার্নিং অফিসারের কার্যালয়ে তিনি এ মনোনয়ন দাখিল করেন।

বুধবার বারোটার দিকে রংপুর জেলা ও মহানগরের আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর রিটার্নিং অফিসারের কার্যালয়ে আসেন সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু। এ সময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকে।পরে তিনি রিটার্নিং অফিসার সুভাষ চন্দ্র সরকারের হাতে মনোনয়ন পত্র তুলে দেন।

পরে তিনি সাংবাদিকদের নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে বলেন, জাতীয় পার্টির ঘাটিকে আমি আওয়ামীলীগের দূর্গ বানাতে চাই। বর্তমান সরকারের উন্নয়নের জোয়ারে আবারও রসিক নির্বাচনে আওয়ামীলীগের জয় হবে।

এসময় রংপুর জেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ,রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি শাফিয়ার রহমান শফি, সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, আওয়ামীলীগ নেতা তৌহিদুর রহমান টুটুল, কোষাধ্যক্ষ রেজাউল ইসলাম মিলন, জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক কামরুজ্জামান শাহীন, মহানগর যুবলীগের আহবায়ক সিরাজুম মনির বাসার প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য