আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ ৭ দফা দাবি বাস্তবায়নে গাইবান্ধার সড়ক ও জনপথ বিভাগের ওয়ার্ক চার্জড ও মাষ্টার রোল কর্মচার্রীরা গতকাল বুধবার পূর্ণদিবস কর্মবিরতি পালন করে। এ উপলক্ষে সকালে সড়ক ও জনপথ বিভাগের প্রধান ফটকে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি পালনকালে বক্তব্য রাখেন গাইবান্ধা সড়ক ও জনপথ বিভাগের কর্মচার্রী ইউনিয়নের সভাপতি রেজাউল করিম, সাধারন সম্পাদক মনশাদুল হক, শহীদুল আলম, খায়রুল ইসলাম, রেজাউল হক, রাশেদুল ইসলাম, আবু জাফর, মমিুনল ইসলাম, আব্দুর রশিদ, আব্দুল খালেদ, গোলযার রহমান, পারভিন আক্তার প্রমুখ।

বক্তারা বলেন দীঘ ৬০ বছর বয়স পর্যন্ত চাকুরি করেও সরকার থেকে কোন কিছু না পেয়ে বর্তমানে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। আগামী ডিসেম্বরের মধ্যে অনেকের চাকরীর মেয়াদ শেষ হবে। মেয়াদ শেষে তাদের ভবিষৎ অন্ধকার। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রত্যাশা ৭ দফা দাবির ভিত্তিতে এসব শ্রমিকদের চাকরী সরকারি করণের মাধ্যমে বিভাগের শূণ্যপদ পূরন করবেন তিনি।

উলে¬¬ক্ষ্য, সারাদেশে সড়ক ও জনপথ বিভাগের ৭ হাজার ৫৮৯ জন ওয়ার্ক চার্জড শ্রমিক কর্মচারীদেরকে নিয়মিত করা সহ সরকারের কাছে ৭ দফা দাবি পেশ করা হয়। দ্রুত এ দাবি মানা না হলে আগামীতে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে বক্তারা জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য