আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটে কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের গোপালরায় গ্রামের ভয়াবহ অগ্নিকান্ডে ৬ পরিবারের ৭টি ঘর পুড়ে গেছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) দিবগত রাতে এ অগ্নিকান্ড ঘটে। এসময় ৬টি পরিবারের ৭টি বসতঘরসহ ধান,চাল ও নগদ টাকা ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেলেও কোরআন শরিফ আগুনে পুড়ে যায়নি।

এ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার। ফজলু, বিবল্প, সোহেল সহ কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, মঙ্গলবার দিবগত রাতে জ্বলন্ত চুলা থেকে আগুনের সূত্রপাত হলে।

তাদের চিৎকারে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা চালায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে ৭টি বসতঘর ভষ্মিভূত হয়ে যায়। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

কাকিনা ইউনিয়ন পরিষদের গোপালরায় গ্রামের (ইউপি) সদস্য আতাউজ্জামান রঞ্জু জানান, জ্বলন্ত চুলা থেকে আগুনে ৭টি বসতঘরসহ ধান,চাল ও নগদ টাকা ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেলেও কোরআন শরিফ আগুনে পুড়ে যায়নি।

কোরআন শরিফের চারদিকে কিছুটা ক্ষতি হলেও পুরো কোরআন শরিফ গুলো অক্ষত থেকে যায় অক্ষরগুলো। এ নিয়ে স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য