আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট থেকে: লালমনিরহাট সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান মনিরের(২৭) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর ২টার দিকে নিজ বাসায় নিম গাছ থেকে মরদেহ উদ্ধার করে তার স্ত্রীসহ প্রতিবেশীরা। মৃত মনিরুজ্জামান মনি আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খাতাপাড়া মাজার এলাকার কাপড় ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের ছেলে।

তিনি লালমনিরহাট সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সম্মান শ্রেনীর ছাত্র এবং ওই কলেজ শাখা ছাত্রদলের সভাপতি। পুলিশ ও স্থানীয়রা জানান, গত বছর নিজের পছন্দে বিয়ে করায় শ্বশুড় ও বাবার সাথে সম্পর্কের অবনতি ঘটে। বিয়ের পর থেকে বাবার রেখে যাওয়া খাতাপাড়া এলাকার বাসায় থেকে স্বামী স্ত্রী দুজনে কলেজ পড়তেন। উভয়ের উপার্জনের কোন পথ না থাকায় চরম আর্থিক দৈন্যদশায় ভুগছিলেন মনির।

সোমবার সকালে তার স্ত্রী কলেজে পরীক্ষা দিতে গেলে একা বাসায় থাকেন মনির। দুপুরে স্ত্রী বাসায় ফিরে কোন সাড়া শব্দ না পেয়ে দেওয়াল উচিয়ে তার মরদেহ ঝুলে থাকতে দেখে প্রতিবেশীদের সহায়তায় গেট ভেঙ্গে মরদেহ উদ্ধার করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য