দিনাজপুর সংবাদাতা: পায়ের সমস্যা নিয়েই আজ থেকে শুরু হওয়া প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ নিচ্ছে অদম্য রায়হান। পরীক্ষায় চলাকালিন দেখা যায় দিনাজপুরের বীরগঞ্জে ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অর্জুনাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র রায়হান দুই পায়ের সমস্যা নিয়ে পি.এস.সি পরীক্ষা দিচ্ছে।

রায়হানের বাবা আজগর আলী জানান, প্রায় দুই মাস আগে রায়হানকে ভটভটির গাড়ির চাকা দুই পায়ের উপর দিয়ে যায়,তাতে করে আমার ছেলে দুই পা ভেঙ্গে যায়।তিনি আরও জানান,ডাক্তার আমাকে বলেছেন ঠিক হওয়ার জন্য কয়েক মাস সময় লাগবে।

ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদ আলী জানান, রায়হানের জন্য আমাদের কেন্দ্রের শিক্ষক সহ আমি বিশেষ ভাবে নজর রাখতেছি,যে রায়হানে কোন পরীক্ষা দিতে সম্যাসা না হয়।

পরীক্ষা শেষে রায়হান বলেন, আমার পরীক্ষা দিতে কোন সম্যাসা হয় নি, পরীক্ষায় সব কমন ছিল,আর মাঝে মাঝে পা ব্যাথ্যা করতে ছিল। রায়হান বলেন,পরীক্ষা শুরু আগে জাহেদ স্যার এসে বলছিল যে, তোমার বসে থাকতে কোন সম্যাসা হচ্ছে কি?তোমার পা কি ব্যাথা করতেছে ইত্যাদি? এবং স্যার আমার বসা জন্য বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। সবার কাছে দোয়া নিয়ে রায়হান বলেন,আমার জন্য সবাই দোয়া করবেন, যেন সবগুলো পরীক্ষা ভাল ভাবে দিতে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য