আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ জাতীয় পার্টি’র কো-চেয়ারম্যান ও সাবেক বানিজ্যমন্ত্রী গোলাম কাদের বলেছেন, “আ’লীগ যেমন জাপা’র ক্ষতিও চায় না, তেমনি তাদের উপরেও যেতে দেয়না” “এমনকি বিএনপিও আমাদের ক্ষতি চায় না, তাদের উপরেও যেতে দেয় না”।

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা কার্যালয়ে উপজেলা জাপা’র সিনিয়র যুগ্ন আহবায়ক আবুল কাশেম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জি.এম কাদের বলেন, আমরা লোভ-লালসার রাজনীতি করিনা।

নিজেরা আনন্দ-উল্লাস করবো, সেই রাজনীতি আমরা করি না। আর সেই জন্য ক্ষমতায় আসতেও চাইনা। আমরা ক্ষমতায় থাকা অবস্থায় যেমন মানুষের কাছ থেকে ভালোবাসা, সম্মান পেয়েছি বর্তমানেও তার থেকে কোন অংশে কম পাচ্ছি না। মানুষ তার অন্তর থেকে এখনো আমাদের ভালো বাসে।

আর আমরা দেশের মানুষের জন্যই ক্ষমতায় আসতে চাই। এছাড়া তিনি আরো বলেন, ১৯৯১ ও ১৯৯৬ সালে এই জেলার ৩টি আসনই আমাদের ছিলো। কিন্তু দূর্ভাগ্যক্রমে সে সময় আ’লীগকে ক্ষমতায় আনার জন্য আমরা সমর্থন দিয়ে ছিলাম। আর আ’লীগ ক্ষমতায় আসার পরেই এরশাদ সাহেবকে জেলে যেতে হয়। এরপর ১৯৯৬ পরে যে নির্বাচন হয়েছিলো তখন তাকে অযোগ্য ঘোষনা করা হয়েছিলো। যার জন্য আমি রংপুর থেকে ও লালমনিরহাট-৩ আসনে নির্বাচন করেছিলাম। সে সময় আমরা লালমনিরহাট-১ ও লালমনিরহাট-৩ টি হারিয়েছিলাম। কারন তখন আ”লীগ ১৪ দল নিয়ে নির্বাচন করেছে আর বিএনপি ৪টি দল নিয়ে করেছে এবং একমাত্র আমরা করেছিলোম একক ভাবে।

উপজেলা জাপা’র সদস্য সচিব মিজানুর রহমান মিলনের আয়োজনে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ্ব এমজি মোস্তফা ও এস. কে খাজা মঈনউদ্দিন, যুগ্ন-সম্পাদক রোকন উদ্দিন বাবুল, রংপুর-৪ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গলসহ পাটগ্রাম-হাতীবান্ধা উপজেলার ভিবিন্ন ইউনিয়ন থেকে আগত দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে শনিবার বিকেলে জেলার কালীগঞ্জ উপজেলার চাপারহাটের নাবিলা ফারাহ বিদ্যানিকেতন চত্বরে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য