আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,’’এ সরকার আগে উন্নয়ন পরে গণতন্ত্রের দোহাই দিয়ে দেশের মানুষকে বোকা বানাচ্ছে। তাঁদের সঙ্গে প্রতারণা করছে।’’

রোববার ( ১৯ নভেম্বর ) বিকেলে লালমনিরহাট সদর উপজেলার বুড়ির বাজার এলাকায় দুনীর্তি, মাদক ও সন্ত্রাস বিরোধী সাইকেল র্যালীর শুরুতে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে বিএনপির মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের অবস্থা ভালো না। আওয়ামী লীগ সরকার দেশের মানুষের বুকের ওপর জগদ্দল পাথরের মতো চেপে বসেছে। এ সরকার কতটা গ্রহন যোগ্য। তারা ক্ষমতা গ্রহন করার পর বিএনপি যাতে আর নির্বাচন করতে না পারে সে জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দায়ের করেছেন। সারা দেশের জনগনের নামে লক্ষ লক্ষ মিথ্যা মামলা দায়ের করেছেন। আমরা নির্বাচন কালীন সময়ে একটি সহায়ক সরকার চেয়েছি। যে সরকার হবে নিরপেক্ষ, যারা নির্বাচন কমিশনকে অবাধ নিরপেক্ষ নির্বাচনে সহায়তা করবে।

আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছে, এ সরকারের অধিনেই হবে আগামী জাতীয় নির্বাচন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন,উনারা বরাবরই সব কিছু আগেই জানিয়ে দেয়। ২০১৪ সালে তারা এমন কথা বলার পরও তারা আমাদের সাথে বসে ছিল। আজকে জনগন তাদেরকে জানিয়ে দিয়েছে, তারা একটি সুষ্ঠ নির্বাচন চায়। তাই আওয়ামী লীগকে বাধ্য হতে হবে নিরপেক্ষ সরকার গঠন করতে।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সিটির সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক ফুটবল টিমের অধিনায়ক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলাসহ বিএনপি জেলা, উপজেলা ও সহযোগী সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য