মাহবুুবুল হক খান, দিনাজপুর থেকেঃ দিনাজপুর শিক্ষা বোর্ড-কর্মচারী ইউনিয়ন নির্বাচন-২০১৭ রোববার (১৯ নভেম্বর) অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৬টি পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে সাংগঠনিক সম্পাদক পদে অন্য কোন প্রার্থী না থাকায় মো. আজিজার রহমান রাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেনন।

শিক্ষা বোর্ড-কর্মচারী ইউনিয়ন নির্বাচনকে ঘিরে শিক্ষাবোর্ড ও এর আশপাাশের এলাকায় উৎসবমুখর পরিবেশ তৈরী হয়েছে। প্রার্থীদের ব্যানার, ফেষ্টু, লিফলেটে ছেয়ে গেছে শিক্ষাবোর্ড এলঅকা।

৬টি পদে ১৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন-বর্তমান সভাপতি মো. মাসুদ আলম (আনারস) প্রতিক ও অন্যজন মো. আজিজুল হক শাহ (ছাতা) প্রতিক। সহ-সভাপতি পদে দুইজন প্রার্থী হলেন-মো. শহিদুল ইসলাম খান (বই) প্রতিক ও রতন চন্দ্র সরকার (দোয়েলপাখি) প্রতিক, সাধারণ সম্পাদক পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন-বর্তমান সাধারণ সম্পাদক সৈয়দ মওদুদ-উল-করিম বাবু (মোরগ) প্রতিক, মো. গোলাম রব্বানী (হাতগড়ি) প্রতিক, মো. মামনুর রশিদ সুইট (গোলাপফুল প্রতিক) ও মো. শাওন সরকার (গরুরগাড়ী) প্রতিক।

সহ-সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থী হলেন-মো. কামরুজ্জামান শাহিন (টেলিফিান) প্রতেক ও মোছাঃ রেখা মৌসুমী দোয়াত-কলম) প্রতিক। কোষাধ্যক্ষ পদে দুইজন প্রার্থী হলেন-মো. হেলাল উদ্দীন চৌধুরী (এ্যারেপ্লান) প্রতিক ও মো. মাহমুদুন নবী মানিক (বালতি) প্রতিক। এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- মো. ওবায়দুর রহমান (ইলিশ মাছ) প্রতিক ও মো. হায়দার আলী (ফুটবল) প্রতিক।

রোববার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টা হতে বিকেল ৩ সাড়ে পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে ১০২ জন ভোটার ভোট প্রদান করবেন। তবে সাংগঠনিক সম্পাদক পদে অন্য কোন প্রার্থী না থাকায় মো. আজিজার রহমান রাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন বোর্ড কর্তৃপক্ষ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য