মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ দীর্ঘ ১৭ বছর পর তফসিল ঘোষনায় আসন্ন বোদা পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মানুষের দ্বারে-দ্বারে ঘুরছেন বোদা বাজার বণিক সমিতির সভাপতি ও বোদা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আজাহার আলী।

তিনি বিগত ২০০৪ সালের প্রথম তফসিল ঘোষনার পর আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ছিলেন। এবারও তিনি দলীয় ব্যানারে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী হিসেবে নড়তে আগ্রহী। তিনি আগ্রহ প্রকাশ করে এ প্রতিনিধিকে বলেন, নৌকা মার্কার প্রতিক পেলে তিনি পৌর মেয়র নির্বাচিত হবেন এটা যেমন নিশ্চিত।

নৌকা প্রতিক না পেলেও তিনি সতন্ত্রভাবে মেয়র পদে ভোট করলেও বিজয়ী হতে পারবেন বলে আশা প্রকাশ করছেন। কারণ তিনি দীর্ঘ ২০বছর ধরে বোদা বাজার বণিক সমিতির নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সেই সাথে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দলীয় ভাবে ব্যাপক উন্নয়ন মুলক কাজ কর্ম করেছেন।

তিনি বোদা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে ব্যাপক মানুষের সমর্থন আদায় করেছেন। পাশা-পাশি উপজেলার বিভিন্ন মসজিদ মন্দির ও মাদ্রাসায় ব্যক্তিগত উদ্যোগে ব্যাপক ভাবে দান অনুদান প্রদান করেন। অনাথ ও দুঃস্থ মানুষদের তিনি বিভিন্ন ভাবে সাহায্যে সহযোগিতার হাত বাড়িয়েছেন।

আওয়ামীলীগের রাজনীতি করার পরও তার বিরুদ্ধে কোন দুর্নীতি বা চাঁদাবাজী ও টেন্ডারবাজীর কোন অভিযোগ নেই। একজন সৎ ও স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তি ও সমাজ সেবক হিসেবে মানুষের উন্নয়নে বাকি সময়টুকু ব্যয় করে দেশ ও দশের সেবা করাই এখন তিনি উপযুক্ত সময় বলে মনে করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য