এতদিন মূলত বিজ্ঞাপন আর এক ঘণ্টার নাটকের প্রতিই নজর ছিল ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি ধারবাহিক নাটকে নিয়মিত কাজ করার সিদ্ধান্ত্ম নিচ্ছেন।

গত বছর (২০১৬) মাত্র একটি ধারাবাহিকে অভিনয় করলেও চলতি বছরে এ পর্যন্ত্ম দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন শবনম। চ্যানেল আইতে প্রচার চলতি নাটকের নাম ‘হিং টিং ছট’ আর এটিএন বাংলা চলছে ‘সোনার শেকল’। তবে বছরের শেষ প্রাপ্তে এসে আরও দুটি নতুন ধারাবাহিকে যুক্ত হওয়ার খবর জানালেন ফারিয়া।

বর্তমানে শবনম ফারিয়া শুটিংয়ের কাজে অবস্থান করছেন ব্যাংকে। সেখান থেকে ঢাকায় ফিরছেন ১৯ নভেম্বর। এসে তিনি পরপর নতুন আরও দুটি ধারাবাহিকের কাজ শুরম্ন করবেন বলে জানান। এরমধ্যে আবু হায়াত মাহমুদের নির্দেশনায় আগামি ২৮ নভেম্বর থেকে শুরম্ন করবেন ‘বনলতা’ ধারাবাহিকের কাজ। এরপর সুমন আনোয়ারের নির্দেশনায় শুরম্ন করবেন ‘ইডিয়ট’-এর শুটিং।

বছরের শেষ প্রান্ত্মে এসে শবনম ফারিয়ার ধারাবাহিকের সংখ্যা দাঁড়াচ্ছে চারটি। একসঙ্গে বেশি হয়ে গেল না? কারণ বরাবরই আপনি ধারাবাহিক থেকে নিজেকে দূরে রেখেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কিছু দিনের মধ্যে এমন সব ভালো স্ক্রিপ্ট হাতে এলো যে, পুরনো সিদ্ধান্ত্ম বদল করে কাজগুলো করতেই হচ্ছে। ভালো ভালো নাটকের গল্পে, ভালো ভালো চরিত্রে কাজ করার জন্য সিদ্ধান্ত্ম পরিবর্তন করে নতুন ধারাবাহিকগুলোতে কাজ শুরম্ন করতে যাচ্ছি। আশা করছি কাজগুলো অনেক ভালো হবে।’

এদিকে শবনম ফারিয়া প্রথমবারের মতো একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। জয়া আহসান প্রযোজিত-অভিনীত এই চলচ্চিত্রের নাম ‘দেবী’। এটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে শবনম ফারিয়া ‘নীলু’ চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য