ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে বিশেষ অভিযানে মাদক বিক্রেতাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী সাত জন আটক করেছে পুলিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, পুলিশের হাতে আটক মাক বিক্রেতারা হলেন, উপজেলার দাদপুর গ্রামের হাছেন আলীর ছেলে সাগর হোসেন (২৩), পার্বতীপুর উপজেলার ঘাষিপাড়া গ্রামের আদিনুল হক এর ছেলে নাসির হোসেন (২৯), মাদক মামলার ওয়ান্টে ভুক্ত আসামী উপজেলার রাঙ্গামাটি গ্রামের বুদা কিসকুর ছেলে পল্টন কিসকু (৪০), রামভদ্রপুর গ্রামের কোরবান আলীর ছেলে বাবু (২৪) এছাড়া সন্দেহ মুলক ১৫১ ধারায় আটক করা হয়েছে কাঁশাপুকুর গ্রামের ওবায়দুলের ছেলে এস্তাবুল (২৫) একই এলাকার ধজির উদ্দিনের ছেলে মাহবুর (২৫ কে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব আরো বলেন ধৃতরা দির্ঘদিন থেকে গাঁ ঢাকা দিয়ে ছিল, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

মাদক বিক্রেতা দাদপুর গ্রামের হাছেন আলীর ছেলে সাগর হোসেন (২৩) ও পার্বতীপুর উপজেলার ঘাষিপাড়া গ্রামের আদিনুল হক এর ছেলে নাসির হোসেন (২৯)কে আসামী করে ফুলবাড়ী থানার এসআই আক্কেল আলী বাদি হয়ে একটি মাদক বিরোধি আইনে মামলা দায়ের করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য