গাইবান্ধার গোবিন্দগঞ্জে মরহুম আব্দুল ওয়াহেদ জাহাঙ্গীর মিয়া স্মৃতি স্বরনে কাঁইয়াগঞ্জ ফুটবল টুর্নামেন্ট-১৭/১৮ এর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকাল ৩ টায় উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের চাঁদপুর আরেফিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন গোবিন্দগঞ্জ বি এম বালিকা বিদ্যালয়ের সভাপতি মুকিতুর রহমান রাফি।

উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি মুকিতুর রহমান রাফি বলেন, এলাকার যুব সমাজকে মাদক মুক্ত রাখার সু-কৌশল গ্রহনে বিনোদনের অংশ হিসেবে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

যাতে তারা খেলা ধুলার মধ্যদিয়ে অবসব সময় কাটাতে পারে। মাদককে না বলার প্রতিপাদ্য নিয়ে কাঁইয়াগঞ্জ ফ্রেন্ডস ক্লাব ও লাইব্রেরীর সভাপতি রুহুল হাসান চপলের আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান জগলুল রশীদ রিপন ও সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আকন্দ বুল বুল।

উদ্বোধনী ম্যাচে স্থানীয় ম্যানচেষ্টার ইউনাইটেড ও চেলসি দল খেলায় অংশ গ্রহন করেন। এছাড়াও টুর্নামেন্টে নক আউট পর্বে অংশ গ্রহনকারী দলগুলো হচ্ছে, পি এস জি, বার্সেলোনা ও রিয়েল মাদ্রিদ মোট ৫ দল অংশ গ্রহন করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য