মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) থেকেঃ বীরগঞ্জে ভ্রাম্যমান আদালত ২’দিনে ৭ জুয়ারীকে অর্থ ও কারাদন্ডে দন্ডিত করেছে।

বীরগঞ্জ থানার এএসআই মোঃ মামুনুর রশিদ মামুন জানান, গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার নিজপাড়া ইউনিয়নের কল্যাণী হাটের পাশে একটি হাস্কিং মিল চাতালের প্রকাশ্যে জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে দাড়িয়াপুর গ্রামের আকবর আলীর ছেলে আবেদুর রহমান (৪৬), আব্দুস সোবহানের ছেলে বাদশা মিয়া (৫০) কল্যাণী গ্রামের মৃত আব্দুল বারী মিয়ার ছেলে তরিকুল ইসলাম (৪৮) নামের ৩ জুয়ারীকে গত মঙ্গলবার গভীর রাতে জুয়া খেলার সরঞ্জাম সহ গ্রেফতার করা হয়।

পরদিন বুধবার সকালে উপজেলা ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে গ্রেফতারকৃত ৩ জুয়ারীকে ভ্রাম্যমান আদালতে তারা অপরাধ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আলম হোসেন তাদের ৭ দিনের কারাদন্ডে দন্ডিত করেন।

গত বুধবার রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের নওপাড়া গ্রামের মৃত বিধান চন্দ্র রায়ের ছেলে মন্টু চন্দ্র রায় (৩৫), ধনেশ্বর চন্দ্র রায়ের ছেলে সদরু চন্দ্র রায় (৪০), মৃত কছিম উদ্দিনের ছেলে মোঃ আইনুল হক (৪২) ও একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ কবেদ আলী (৫০) নামে ৪ জুয়ারীকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আলম হোসেন তাদেরকে প্রত্যেককে ১০০টাকা করে অর্থদন্ডে দন্ডিত করেন।

বীরগঞ্জ থানার ওসি আবু আক্ কাছ আহ্ মদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলাকে মাদক ও জুয়া মুক্ত করা লক্ষ্যে অব্যহত এ অভিযান। সাজাপ্রাপ্তদের সাজা ভোগের জন্য দিনাজপুর জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য