মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ১০টার সময় অভিনব কায়দায় ইয়াবা বিক্রির সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ নীলফামারীর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন বাবুপাড়ার লাল গেট এলাকা থেকে মাদক বিক্রির সময় আল-আমিন (২৮) ও রানা (৩০) কে আটক করা হয়। এরা গোল্ডলিফ সিগারেটের প্যাকেটে অভিনব কায়দায় ইয়াবা এনে বিক্রি করছিল। এসময় সিগারেটের প্যাকেট ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক আল-আমিন সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া এলাকার শাহজাহানের ছেলে এবং রানা শহরের বাঁশবাড়ি এলাকার জামিল হোসেনের ছেলে। এরা দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনা করে আসছিল বলে এলাকাবাসী জানায়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা।

একটি সূত্র জানায় নতুন বাবুপাড়া এলাকার মাদক স¤্রাট আলমের কাছে ইয়াবা বিক্রয় করতে এসে এই দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক হয়। আটকের সংবাদ পেয়ে মাদক ব্যবসায়ী আলম গা ঢাকা দিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য