মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ রংপুরের পাগলাপীর ঠাকুরপাড়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের লোকজনের বসতবাড়ীতে অগ্নি সংযোগ, ভাংচুর, লুটপাটের প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িত সকল আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ঠাকুরগাঁও শহরের চৌরাস্তা মোড়ে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন কমিটির যৌথ আয়োজনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. ইন্দ্রনাথ রায়, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি পবির কুমার রায়, সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, সরকারকে সঠিক তদন্ত করে আসল আপরাধিদের সনাক্ত করে শাস্থির আওতায় আনার দাবি জানানো হয়। শান্তি রক্ষার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে এই পরাজিত শক্তিকে প্রতিহত করার আহ্বান জানানো হয়।

মানববন্ধনে জেলার ৫টি উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, উপজেলা পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ এবং এলাকার হিন্দু সম্প্রদায়ের ব্যানার নিয়ে লোকজন অংশ গ্রহণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য