যত দোষ শ্রীদেবীর! তার জন্য নাকি প্রাণ খুলে নাচতে পারছেন না কাটরিনা কইফ। ভয় পাচ্ছেন। নার্ভাস হয়ে পড়ছেন! হ্যাঁ, ঠিকই পড়ছেন, নায়িকা নিজেই এই দোষ চাপিয়েছেন বলিউডের মিস ‘হাওয়া হাওয়াই’-এর ঘাড কাটরিনা কইফের নাচ নিয়ে প্রশ্ন তোলার লোক খুব কম। বলিউডে পা রেখে অভিনয়গুণে তিনি যত না জনপ্রিয়, ডান্সিং স্কিলের জন্য তার চেয়েও যেন কিছুটা বেশি।

সেই তিনি নাকি ডান্স ফ্লোরে ‘নার্ভাস’ হয়ে পড়ছেন! কিন্তু কেন? বিষয়টা কী বলুন তো? ‘চিকনি চামেলি’, ‘কমলি’, ‘কালা চশমা’র মতো গানে নেচে যিনি তাবড়দের হার মানিয়েছেন, তার হঠাৎ হল কী? কাটরিনা জানাচ্ছেন, তাঁর এই ‘নার্ভাস’ হয়ে পড়ার জন্য দায়ী শ্রীদেবী।

নিজেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘যদি শ্রীদেবী আপনাকে নাচের সময় দেখেন, তাহলে আপনাকে এমন নার্ভাস দেখানোরই কথা…।’ আসলে বলিউডে শ্রীদেবীর মতো নাচের দক্ষতা খুব কম অভিনেত্রীরই রয়েছে।

সর্বকালের সেরা অভিনেত্রী এবং নৃত্যশিল্পীদের তালিকায় নিজের আলাদা জায়গা তৈরি করেছেন শ্রী। সাম্প্রতিক কালে কাটরিনাও তাঁর নাচে নজর কেড়েছেন দর্শকদের। আর কাটরিনাও যে শ্রী’র নাচের ফ্যান তা আর বলতে। ‘টাইগার জিন্দা হ্যায়’র অভিনেত্রী মঙ্গলবার একটি ডান্স স্টুডিওতে প্র্যাকটিস করছিলেন।

সেই ফ্লোরেই এক দিকের দেওয়াল জুড়ে রয়েছে শ্রীদেবীর একটি বিশাল পোস্টার। সেখানে প্র্যাকটিসের সময়ই নাকি বার বার ক্যাটের চোখ চলে যাচ্ছিল শ্রীদেবীর ওই পোস্টারের দিকে। একসময় নাকি বেশ কিছুক্ষণ শ্রী’র পোস্টারের দিকে তাকিয়ে বসে ছিলেন কাটরিনা।

আর তার পরই ছবি শেয়ার করে এই পোস্ট। তবে শ্রীও কাটরিনার এমন পোস্টের মধুর জবাব দিয়েছেন। লিখেছেন, ‘তুমি সবসময়ই সেরা পারফর্ম করো।’ শ্রীদেবীর এমন মন্তব্যে ‘টাইগার’ নায়িকার ‘নার্ভাসনেস’ কি কাটল? তা অবশ্য জানা যায়নি।
সূত্র: জি নিউজ

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য