দিনাজপুরের বীরগঞ্জে মোঃ তরিকুল ইসলাম (৪৮), মোঃ আবেদুর রহমান (৪৬), মোঃ বাদশা মিয়া (৫০) নামে ৩জুয়ারীর ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

মোঃ তরিকুল ইসলাম উপজেলার নিজপাড়া ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মোঃ আকবর আলীর ছেলে এবং মোঃ আবেদুর রহমান একই এলাকার মোঃ আব্দুস সোবহানের ছেলে ও মোঃ বাদশা মিয়া একই এলাকার কল্যাণী গ্রামের মৃত আব্দুল বারী মিয়ার ছেলে।

বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আলম হোসেন ভ্রাম্যমান আদালতে এ রায় প্রদান করেন।

বীরগঞ্জ থানার এএসআই মোঃ মামুনুর রশিদ মামুন জানান, উপজেলার নিজপাড়া ইউনিয়নের কল্যাণী হাটের পার্শে একটি মিল চাতালের প্রকাশ্যে জুয়া খেলা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিত্বে মঙ্গলবার রাত ১২টায় সেখানে অভিযান চালানো হয়।

এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ মোঃ তরিকুল ইসলাম (৪৮), মোঃ আবেদুর রহমান (৪৬), মোঃ বাদশা মিয়া (৫০) নামে ৩জুয়ারীকে আটক করা হয়। পরে বুধবার সকালে তাদের ভ্রাম্যমান আদালতে উপস্থিত করলে আদালতের বিজ্ঞ বিচারক তাদেরকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বীরগঞ্জ উপজেলাকে মাদক এবং জুয়া মুক্ত করার অভিযান অব্যাহত রয়েছে। অভিযানের অংশহিসেবে মঙ্গলবার রাতে ৩জুয়ারীকে আটক করা ভ্রাম্যমান আদালতে তাদের ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য