01 17 19

বৃহস্পতিবার, ১৭ই জানুয়ারী, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - পার্বতীপুরে ছুরিকাঘাতে এক যুবক নিহত

পার্বতীপুরে ছুরিকাঘাতে এক যুবক নিহত

দিনাজপুরের পার্বতীপুরে মহিলা কলেজ সংলগ্ন রেলগেট এলাকায় জেএসসি পরীক্ষার্থীকে উক্তাক্ত করার প্রতিবাদ করায় দূর্বৃত্তের ছুরিকাঘাতে জাহিদ হাসান ওরফে শুকুর আলী (১৭) নামের এক যুবক নিহত। এছাড়া নুরনগর মহল্লার রবিউল ইসলাম (১৫) নামে এক কিশোর আহত হয়।

App DinajpurNews Gif

সোমবার সকালে জাহিদের বন্ধু সাহেব পাড়া এলাকার মুন তাকে ডেকে নিয়ে যায়। পরে সাড়ে ৯টার সময় সে মহিলা কলেজের সামনে গেলে সেখানে আগে থেকে অঁত পেতে থাকা একদল বেপরোয়া কিশোর তাকে ধাওয়া করলে জাহিদ আত্মরার জন্য মুদি কন্ট্রাকটারের গুদামে যায়। সেখানে তাকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলার হলদী বাড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টায় জাহিদ হাসান (১৭) মারা যায়।

জানা যায়, গত কয়েকদিন আগে ধুপিপাড়া এলাকার তার এক ছোট বোন জেএসসি পরীক্ষার্থীকে গুলপাড়া, কুলিপাড়া ও বাবুপাড়া এলাকার ছেলেরা তার সামনে উক্তাক্ত করতে দেখে প্রতিবাদ করলে তারা জাহিদকে দেখে নেওয়ার হুমকি দেন। এরই ধারাবাহিকতায় আজ সকালে তার উপর হামলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এব্যপারে পার্বতীপুর রেল থানার অফিসার ইনচার্জ মীর মনিরুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য