পারিবারিকভাবে বিয়ে ঠিক হওয়ার পর অপহৃত হলেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রভা। অবশেষে প্রভাকে পাওয়া গেলেও পলাতক রয়েছেন প্রভার হবু স্বামী শিপন মিত্র। বাস্তবে নয়, এভাবেই তাদের দুজনকে দেখা যাবে আসাদুজ্জামান সোহাগের রচনায় চয়নিকা চৌধুরীর ‘হীরার আংটি’ শীর্ষক একটি খ- নাটকে। এই নাটকে তারা দুজন রুপা ও রাসেলের চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া এই নাটকে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলকে। তিনি পাভেল চরিত্রে অভিনয় করেছেন।

গল্পে দেখা যাবে, রাসেল ও রুপা দুজন দুজনকে ভালোবাসে। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। এরপর রুপা অপহৃত হয়। পরে রুপাকে পাওয়া যায় কিন্তু পলাতক থাকে রাসেল। সে সময়ে রুপার জীবনে উপস্থিত হয় রাসেলের বন্ধু পাভেল। তারপর কী ঘটে সেটি জানার জন্য নাটকটি দেখতে হবে বলে জানান নির্মাতা চয়নিকা চৌধুরী।

নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, নাটকের গল্পটি অনেক চমৎকার। গল্পের মধ্যে একটা রহস্য লুকায়িত আছে। এই নাটকে আমার বিপরীতে সজল ও শিপন মিত্রকে দেখা যাবে। নাটকটি নিয়ে আমি আশাবাদী। শিপন মিত্র বলেন, চয়নিকা চৌধুরী ও প্রভার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি রহস্যময়। আমার চরিত্রটিও বেশ মজার। আমার এবং প্রভার রসায়ন দর্শকদের ভালো লাগবে আশা করছি।

প্রসঙ্গত, এর আগে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘ও আমার ভালোবাসার দেশ’ শীর্ষক একটি নাটকে প্রভা ও শিপন মিত্র জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। আসছে ১৬ই ডিসেম্বর নাটকটি কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়। এদিকে শিপন গতকাল সংগীতশিল্পী প্রত্যয় খানের ‘তোমাকে পাবো না’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিওর শুটিং করেন। এটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য