শনিবার বিকালে বিরলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক এমপি লেঃ জেঃ (অবঃ) মাহবুবুর রহমান।

রাণীপুকুর ইউপি বিএনপি’র আয়োজনে জগতপুর গ্রামে সভাপতি শহিদুল ইসলাম রেন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম বজলুর রশীদ, যুগ্ম-সম্পাদক আবদুর রশিদ, বাবুল হোসেন, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা গোলাপ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াছিন আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সভাপতি রোস্তম আলী, সহ-সভাপতি মামুনুর রশীদ, ছাত্রনেতা জাহাঙ্গির, তাঁতীদলের আহ্বায়ক আশাদুল হক হিরা, যুগ্ম-আহ্বায়ক লুৎফর রহমান প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য প্রদান শেষে প্রধান অতিথি বিরল পৌর বিএনপি’র আহ্বায়ক লিয়াকত আলী, ফরক্কাবাদ ইউপি বিএনপি’র সাধারণ সম্পাদক মোকছেদ আলী, শহরগ্রাম ইউপি বিএনপি’র সাধারণ সম্পাদক আবদুর রশিদ, বিরল ইউপি বিএনপি’র সাধারণ সম্পাদক বাবুল হোসেনসহ ১২ টি ইউনিয়ন ও পৌরসভার নেতৃবৃন্দের হাতে সদস্য সংগ্রহ ও নবায়ন বই তুলে দেন। এর আগে প্রধান অতিথি নিজের সদস্য নবায়ন করেন এবং সকলের সম্মূখে তা প্রদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য