দিনাজপুর সংবাদাতাঃ ১১ নভেম্বর শনিবার দিবস প্রেসক্লাব মিলনায়তনে জিয়া পরিষদ দিনাজপুর জেলা শাখা আয়োজিত ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জিয়া পরিষদ দিনাজপুর জেলা শাখার আহবায়ক অধ্যাপক মুহম্মদ মহসীন এর সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে আলোচনা করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড. আব্দুল হালিম, পেশাজীবী পরিষদের আহবায়ক অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মোঃ মোকাররম হোসেন, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক খালেকুজ্জামান বাবু, মাহাবুব আহম্মেদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ-সভাপতি মোল্লা সাখাওয়াত হোসেন, ফিরোজ ইব্রাহিম। শুভেচ্ছা বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা অধ্যাপক কামরুজ্জামান, মোঃ আনোয়ারুল ইসলাম, মঞ্জুর মোর্শেদ সুমন, মাসুম পারভেজ ডলার ও আবুজার সেতু। সঞ্চালকের দায়িত্ব পালন করেন জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মোকসেদ আলী মঙ্গলিয়া।

বক্তারা বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা ছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি ছিল শহীদ জিয়াউর রহমানের যুগোযোগী একটি রাজনৈতিক পদক্ষেপ। বক্তারা আরও বলেন, যারা নিজেদের অস্তিত্ব রক্ষায় সবসময় আতংকে থাকে তারা শহীদ জিয়াউর রহমানকে ভয় পায়। ৭ নভেম্বর জাতীয় ও বিপ্লব ও সংহতি দিবসের তাৎপর্য আমাদের প্রজন্মদের জানাতে হবে। খালেদা জিয়ার নেতৃত্বে আগামী নির্বাচনে অংশগ্রহণ করে গণতন্ত্র প্রতিষ্ঠার আজ শপথ নিতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য