কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি ঃ ভারতীয় সহকারী হাই কমিশনার এ.কে. মিশ্র দিনাজপুরের কাহারোল উপজেলার দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন করেন। গতকাল শনিবার সকাল ১০টায় কাহারোল উপজেলার বটতলা মোড়ে অবস্থিত দীপ্ত জীবন ফাউন্ডেশন চিকিৎসা সেবা পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন দীপ্ত জীবন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন, বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মোহছেউল গণি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ নুর ইসলাম নুর, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ ইয়াছিন আলী, মাহানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোপাল দেব শর্মা, কাহারোল উপজেলা আওয়ামীলীগ নেতা রাজেন্দ্র নাথ রায় ও মোঃ তোফাজ্জ্বল হোসেন প্রমুখ।

ভারতীয় সহকারী হাইকমিশনার এ.কে. মিশ্র হাসপাতাল পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে বলেন, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এলাকাবাসীর চিকিৎসা সেবার জন্য এই মহৎ উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে। তিনি এই এলাকার মানুষকে মনে প্রাণে ভালবাসেন দীপ্ত জীবন ফাউন্ডেশ প্রতিষ্ঠা মধ্যে দিয়ে প্রমাণ রেখেছেন। প্রতিষ্ঠানটির সফলতা কামনা করেন তিনি। এর আগে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের সাথে কুশল বিনিময় করেন সহকারী ভারতীয় হাই কমিশনার। পরে কাহারোল উপজেলা সদরে অবস্থিত সঞ্চয়িতা শিক্ষা নিকেতন পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য