দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শিক্ষা বোর্ড-কর্মচারী ইউনিয়ন নির্বাচন-২০১৭ আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৭ পদের মধ্যে একটি পদে একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ৬টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

৬টি পদে ১৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন-বর্তমান সভাপতি মো. মাসুদ আলম ও অন্যজন মো. আজিজুল হক শাহ। সহ-সভাপতি পদে দুইজন প্রার্থী হলেন-মো. শহিদুল ইসলাম খান ও রতন চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন-বর্তমান সাধারণ সম্পাদক সৈয়দ মওদুদ-উল-করিম বাবু, মো. গোলাম রব্বানী, মো. মামনুর রশিদ সুইট ও মো. শাওন সরকার।

সহ-সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থী হলেন-মো. কামরুজ্জামান শাহিন ও মোছাঃ রেখা মৌসুমী। কোষাধ্যক্ষ পদে দুইজন প্রার্থী হলেন-মো. হেলাল উদ্দীন চৌধুরী ও মো. মাহমুদুন নবী মানিক। এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- মো. ওবায়দুর রহমান ও মো. হায়দার আলী।

আগামী ১৯ নভেম্বর সকাল সাড়ে ১০টা হতে বিকেল সাড়ে পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে ১০২ জন ভোটার ভোট প্রদান করবেন। তবে সাংগঠনিক সম্পাদক পদে অন্য কোন প্রার্থী না থাকায় মো. আজিজার রহমান রাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন বোর্ড কর্তৃপক্ষ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য