আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে দিনব্যাপী পুরুষদের রান্না উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে অ্যাকশন এইড এসকেএস ফাউন্ডেশনের আয়োজনে লালমনিরহাট মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ মাঠে এ মেলা অনুষ্ঠিত হয়। ব্যতিক্রম এই পুরুষ রান্না উৎসবে ২১টি স্টলে বিভিন্ন জায়গার ও প্রতিষ্ঠানের লোকজন অংশ গ্রহণ করে। প্রতিটি ষ্টলে ভিন্ন ভিন্ন খাবার রান্না করে রাখা হয়। অতিথিবৃন্দ স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন ও খাবারের মান যাচাই করেন।

মেলা শেষে ১৬নং স্টলের হাফিজুল ইসলাম প্রথম স্থান অধিকার করেন। তিনি তার স্টলে ভাত ও বার প্রকার ভর্তার আয়োজন করেন। বিভিন্ন প্রকার পিঠার আয়োজন করায় ৫নং স্টলের মালিক ইসমাইল হোসেন ২য় পুরুস্কার জিতেন এবং বিভিন্ন ধরনের মিষ্টি পান রাখার জন্য ৩য় স্থান অধিকার করেন ১৭নং স্টলের খোরশেদ আলম। অ্যাকশন এইড এসকেএস ফাউন্ডেশনের হেড অব প্রোগ্রাম অফিসার রজব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সিনিয়র সহকারি পুলিশ সুপার লিজা বেগম, ক্যাপ্টেন (অবঃ) আজিজুল হক বীর প্রতীক, এ্যাকশন এইড এর উপ পরিচালক শেখ মঞ্জুর ই আলম, কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ পরিচালক বিধু ভুষণ রায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম রাজু, কবি ও সাহিত্যক ফেরদৌসী বেগম, এসকেএস ফাউন্ডেশনের কো অর্ডিনেটর সুলতানা পারভীন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য