জনপ্রিয় অভিনেত্রী সুইটি মাঝে কিছু দিন অভিনয় থেকে দূরে ছিলেন। এখন আবার অভিনয়ে নিয়মিত হচ্ছেন। ভালো গল্প ও চরিত্র পেলে ধারাবাহিক ও খ- নাটকে কাজ করার ইচ্ছে পোষণ করেন তিনি।

সেই ধারাবাহিকতায় এই অভিনেত্রী এখন দুটি ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলে জানান। সুইটি অভিনীত ‘হাউসওয়াইফ’ শীর্ষক একটি ধারাবাহিক বাংলাভিশনে প্রচার হচ্ছে। এ ছাড়া শিশুতোষ চ্যানেল দুরন্ত টিভির জন্য ‘ব-তে বন্ধু’ শীর্ষক আরো একটি ধারাবাহিকের কাজ করছেন তিনি।

এটি সামাজিক সচেতনতামূলক একটি নাটক বলে জানান সুইটি। ধারাবাহিকটি পরিচালনা করছেন যুবরাজ খান। এদিকে খুব শিগগির সুইটি আরো একটি ধারাবাহিকের কাজ শুরু করবেন বলে জানান। অভিনয়ের বাইরে এই অভিনেত্রী বর্তমানে অভিনয় শিল্পী সংঘের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।

অভিনয় শিল্পী সংঘের কার্যক্রম কেমন চলছে? জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, সম্প্রতি আমরা শিল্পীদের পরিচয়পত্র দিয়েছি। এ ছাড়া শিল্পীদের জন্য একটি ফাউন্ডেশন করছি। শিল্পীদের জন্য একটি নীতিমালাও তৈরি করেছি।

সময়ানুযায়ী প্রত্যেক শিল্পী যেন শুটিং স্পটে উপস্থিত থাকেন। আমাদের এই সংগঠনটি শিল্পীদের স্বার্থে কাজ করছে। আগামীতেও শিল্পীদের জন্য কাজ করবে অভিনয় শিল্পী সংঘ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য