২০১৩ সালের শেষদিকের কথা। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। তার প্রযোজনা সংস্থা ‘এসকে ফিল্মস’ থেকে ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি নির্মাণ করেন বদিউল আলম খোকন। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেন অপু বিশ্বাস ও ববি। চার বছর পর আবারো নতুন ছবি প্রযোজনা করতে যাচ্ছেন এই তারকা। ছবির নাম ‘প্রিয়তমা’।

ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। এর আগে ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি পরিচালনা করেন তিনি। হিমেল আশরাফ গতকাল বলেন, এটা আমার জন্য সত্যিই আনন্দের খবর। আমার নতুন ছবির নাম ‘প্রিয়তমা’।

অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান। কয়েকদিন আগে ছবিটির নাম নিবন্ধনও করা হয়েছে। ছবির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। আগামি বছরের ফেব্রুয়ারিতে এ ছবির কাজ শুরু হবে।

শাকিব খান বর্তমানে কলকাতার অভিনেত্রী নুসরাত ও সায়ন্তিকার বিপরীতে নাম চূড়ান্ত না হওয়া একটি ছবির কাজে থাইল্যান্ডে রয়েছেন। তিনি মুঠোফোনে নতুন ছবি প্রযোজনার বিষয়ে বলেন, এসকে ফিল্মস থেকে সামনে একটি ছবি প্রযোজনা করতে যাচ্ছি আমি। ‘প্রিয়তমা’ ছবির গল্পটি আমার ভালো লেগেছে। তবে নতুন এ ছবিটি নিয়ে এখনই বেশিকিছু বলার সময় আসেনি। কয়েকদিন পরে এ ছবি নিয়ে বেশকিছু খবর সকলকে জানাতে চাই। সবকিছু ঠিক থাকলে ‘প্রিয়তমা’ ছবিটি হবে শাকিবের প্রযোজিত দ্বিতীয় ছবি।

এদিকে, শাকিব খান সম্প্রতি ‘আমি নেতা হব’ ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। শাপলা মিডিয়ার প্রযোজনায় এ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

আর এ ছবির বাইরে আশিকুর রহমানের নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন শাকিব খান। নাম চূড়ান্ত হওয়া এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী। ছবিটি প্রযোজনা করবে দেশীয় প্রযোজনা সংস্থা হার্টবিট প্রোডাকশন। খুব শিগগিরই এ ছবির শুটিং শুরু হবে বলে জানা যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য