দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে ‘ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮ শুরু হয়েছে। ৮ নভেম্বর বুধবার সকাল ৯ টায় দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দান মাঠে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

প্রতিযোগিতায় রংপুর-ঠাকুরগাঁও-পঞ্চগড়-গাইবান্ধা মোট ৪ টি জেলার ক্রিকেট দল অংশ গ্রহন করেছে। উদ্বোধনী ম্যাচ খেলেন রংপুর জেলা ও ঠাকুরগাঁও জেলা ক্রিকেট দল। খেলা চলবে ১৪ নভেম্বর পর্যন্ত।

এসময় উদ্বোধক খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, ক্রীড়া চর্চার পাশাপাশি ভাল লেখাপড়া করতে হবে। কারণ খেলাধুলা ও লেখাপড়া একে অপরের পরিপুরোক। আর শুধু ভাল লেখাপড়া করলেই চলবে না। লেখাপড়া করার পাশাপাশি নিজেকে মাদক মুক্ত রাখতে মাঠ মুখি হতে হবে। তাহলেই শিক্ষা অর্জনের পাশাপাশি একজন ভাল খেলোয়াড় হিসেবে দেশে পরিচিতি লাভ করা সম্ভব হবে।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আজিজার রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক আসলাম হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান, কোষাধ্যক্ষ জায়েদী পারভেজ অপুর্ব, সদস্য আনিস হোসেন দুলাল, প্রশান্ত সরকার অরুন, মিজানুর রহমান পাটোয়ারী বাবু ও মোস্তাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য