মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতি ও আয়ুর্বেধ সংঘ এর যৌথ উদ্যোগে পঞ্চগড়ের বোদায় সনদপত্র বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার দুপুরে উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্বরে গ্রামীণ দেশীয় কবিরাজদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর গফুর মাষ্টারের সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউ’পি চেয়ারম্যান আলাউদ্দীন আলাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ওষুধ ব্যবসায়ী ও সমাজসেবক ফিরোজ আলম চৌধুরী ও দৈনিক করতোয়া সাংবাদিক ও বোদা রিপোর্টাস ইউনিটির সভাপতি লিহাজ উদ্দীন মানিক। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন কবিরাজ কুলের শিরমনী ও বোদা আয়ুর্বেধ সংঘের সভাপতি কবিরাজ মোঃ শওকত আলী। এ সময় দেশীয় ভেষজ চিকিৎসার উপর ব্যাপক আলোকপাত করা হয়।

অপরদিকে টুনিরহাট বাজারেও গ্রামীণ কবিরাজদের মাঝে আলোচনা ও সনদপত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আয়ূর্বেধ সংঘের সভাপতি কবিরাজ মোঃ শওকত আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ওষুধ ব্যবসায়ী ও সমাজসেবক ফিরোজ আলম চৌধুরী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য