চলতি সময়ের অন্যতম ব্যস্ত সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। সফলতার বিচারেও গত এক বছরে অনেকের চাইতে এগিয়ে তিনি। দেশের একমাত্র নারী শিল্পী হিসেবে তার গাওয়া তিনটি গান ইউটিউবে কোটি ভিউর মাইলফলক স্পর্শ করেছে।

এর মধ্যে ‘রেশমি চুড়ি’ গানটিতে তিনি নিজেই পারফর্ম করেছিলেন। চলতি বছরই এ গানটি কোটির ঘর স্পর্শ করে। অন্যদিকে ‘বসগিরি’ ছবিতে কনার গাওয়া ‘দিল দিল দিল’ গানটিও এরইমধ্যে দেড় কোটিরও বেশি মানুষ ইউটিউবে উপভোগ করেছেন।

এর বাইরে তার গাওয়া আইটেম গান ‘ও ডিজে ও ডিজে’ এক কোটির বেশি মানুষ দেখেছেন এরই মধ্যে। এ গানটিতে পারফর্ম করেছেন কলকাতার নায়িকা শুভশ্রী। এ তিন গানের পর কদিন আগে মুক্তিপ্রাপ্ত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে ইমরানের সঙ্গে কনার গাওয়া ‘মন জানে তুই’ গানটিও বেশ পছন্দ করেছেন শ্রোতারা।

তাই সব মিলিয়ে বলা চলে কণা নিজের ক্যারিয়ারের সর্বোচ্চ সুসময়টা এখন পার করছেন। এর মধ্যে চলতি বছরই সবচাইতে বেশি সফলতা অর্জন করেছেন তিনি। এদিকে এবার নয়া চমক নিয়ে সবার সামনে হাজির হচ্ছেন এ জনপ্রিয় গায়িকা।

তিন গানের একটি ইপি অ্যালবাম প্রকাশ করছেন তিনি। এ অ্যালবামের কাজ এরইমধ্যে শুরু হয়ে গেছে। একটি গানের রেকর্ডিংও হয়েছে। সেই গানটির সুর করেছেন মিনার রহমান। আর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

সম্প্রতি রেজওয়ানের মোহাম্মদপুরস্থ স্টুডিওতে এ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। এ বিষয়ে কণা বলেন, তিনটি গানের পরিকল্পনা বেশ ভালো লেগেছে আমার। তাই ইপি অ্যালবামটি করছি। এরমধ্যে একটি গানের কাজ শেষ হয়েছে। এর সুর করেছে মিনার।

আর সংগীত করেছে রেজওয়ান। অনেক ভালো ও ভিন্নধর্মী একটি গান হয়েছে। আমার বিশ্বাস ভালো লাগবে গানটি। বাকি দুটি গানের কাজও খুব শিগগিরই শেষ হবে। চমকে ভরা তিনটি গানই হবে তিন ধরনের। তাই এগুলো নিয়ে আমি আশাবাদী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য