ঠাকুরগাঁও সদর উপজেলার ১২নং সালন্দর ইউনিয়নে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ পেয়েছে ৭৭টি পরিবার। এছাড়াও ৯টি বাণিজ্যিক প্রতিষ্ঠান ও ৩টি দাতব্য প্রতিষ্ঠান বিদ্যুতের নতুন সংযোগ পেয়েছে।

মঙ্গলবার দুপুরে ১২নং সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও ফকিরপাড়া গ্রামে এসব সংযোগের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

বিদ্যুৎ সংযোগের উদ্বোধন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ পৌঁছে দিচ্ছে। কারণ একটাই- আমরা ক্ষমতায় এসেছি জনগণের উন্নয়ন করার জন্য। এই সরকার জনগণের উন্নয়নে দিনরাত কাজ করছে। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করে পুণরায় আওয়ামী লীগকে মতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ইনছের আলীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দেবাশীষ দত্ত সমীর, ১২নং সালন্দর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব আলম মুকুল প্রমুখ।

উল্লেখ্য, ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির তত্ত্বাবধানে ১৩ লক্ষ ২০ হাজার টাকা ব্যয়ে সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও ফকিরপাড়া গ্রামে ৭৭টি আবাসিক, ৯টি বাণিজ্যিক ও ৩টি দাতব্য প্রতিষ্ঠানে নতুন বিদ্যুৎ সংযোগ লাইন প্রদান করেন।

 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য