হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ে ২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক পর্যায়ের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ৫ নভেম্বর রবিবার সকাল ০৯.০০ টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০০০০১ থেকে ৭০৬৭৫০ পর্যন্ত, বেলা ১১.০০ টা থেকে ১২.৩০ পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০৬৭৫১থেকে ৭১৩৫০০ পর্যন্ত , দুপুর ০১.৩০ টা থেকে ০৩.০০ টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭১৩৫০১ থেকে ৭১৭২০০ পর্যন্ত, বিকাল ০৩.৩০ থেকে ০৫.০০ পর্যন্ত ‘সি’ ইউনিটের রোল নং ৩০০০০১ থেকে ৩০৪১০০ পর্যন্ত এবং একই দিনে বিকাল ০৩.৩০ থেকে ০৫.০০ ‘ই’ ইউনিটের রোল নং ৫০০০০১ থেকে ৫০১২৫০ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

ভর্তি পরীক্ষা পরিদর্শণ করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম । তিনি প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষার্থী, জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন ও জেলার বিভিন্ন সংস্থাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং অবশিষ্ট ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জানান বদলী পরীক্ষা দিতে এসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র চাঁদপুরের বাসিন্দা মমতাসিম বিল্লাহ (২৫) ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র গাইবান্ধার বাসিন্দা আব্দুল্লাহ আল মামুনকে (২১) বিশ্ববিদ্যালয়ের প্রশাসন উক্ত দুই ভূয়া শিক্ষার্থীকে আইন শৃঙখলা রক্ষাকারী বাহিনীর কাছে সোপর্দ করেছেন। মোবাইল কোর্টের ম্যাজিট্রেট আফতামুজ্জাম আল ইমরান দুই ভূয়া পরীক্ষার্থী মমতাসিম বিল্লাহকে ৩০দিন ও আব্দুল্লাহ আল মামুনকে ১৫দিনের কারান্ড প্রদান করেছেন।

০৬ নভেম্বর সোমবার সকাল ০৯.০০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০০০০১ থেকে ১০৬৭৫০ পর্যন্ত, বেলা ১১.০০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৬৭৫১ থেকে ১১৩৫০০ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ০১.৩০ টা থেকে বিকাল ০৩.০০ টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১১৩৫০১ থেকে ১২০২৫০ পর্যন্ত এবং বিকাল ০৩.৩০ টা থেকে ০৫.০০ টা পর্যন্ত ‘সি’ ইউনিট রোল নং ৩৫০০০১ থেকে ৩৫৪৭০০ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উলে¬খ্য, ২০১৮ শিক্ষাবর্ষে ১৯৯৫ আসনের বিপরীতে ১ লক্ষ ১ হাজার ৬ শত ২৩ জন শিক্ষার্থী বিভিন্ন ইউনিটে ভর্তির জন্য আবেদন করেছে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িযংঃঁ.ধপ.নফ পাওয়া যাচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য