বিরামপুর সংবাদদাতাঃ দিনাজপুরের বিরামপুরে বিভিন্ন প্রকার মাদকসহ পুলিশ ৫ নারীসহ ১০জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করে রবিবার দিনাজপুর কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ,এস,এম হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ শনিবার দিবাগত রাতে মাদক বিরোধী ঝটিকা অভিযান শুরু করেন। এসময় ১০জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কোচগ্রাম থেকে ১৫ বোতল ফেন্সিডিলসহ হাকিমপুর উপজেলার স্টেশন ডাঙ্গাপাড়ার অঞ্জলী (৩০), কোচগ্রাম বাজার থেকে ১৬ বোতল ফেন্সিডিলসহ হাকিমপুরের বড়চড়া গ্রামের রেজিয়া বেগম (৩৫), শহরের রেলগেট থেকে ১০পিচ ইয়াবাসহ শাইনপুকুর গ্রামের মিনারা বেগম (৬০), দোয়েল মোড় থেকে ১৪ বোতল ফেন্সিডিলসহ হাকিমপুরের ডাঙ্গাপাড়া গ্রামের তাসনিমা বেগম (৩০), লোকাল বাসস্ট্যা- থেকে ১৫ বোতল ফেন্সিডিলসহ ফুলবাড়ি রাজারামপুর গ্রামের পারুল বেগম (৪৫), স্টার সিনেমার সামনে থেকে ১৫ পিচ ইয়াবাসহ চকপাড়া গ্রামের রিয়াজুল ওরফে শিয়ালু (৫০), শান্তিনগর থেকে ১০পিচ ইয়াবাসহ কল্যাণপুর গ্রামের বাবলু (৪০), স্টার সিনেমার সামনে থেকে ১০ পিচ ইয়াবাসহ পূর্বপাড়া গ্রামের বাবু মিয়া (৩৫) এবং শান্তিনগর থেকে ৫৫পুরিয়া হেরোইন ও গাঁজাসহ আনোয়ার ও মনোয়ার হোসেন।

এব্যাপারে বিরামপুর থানায় পৃথক ৭টি মামলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য