রংপুরে যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০জন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে মিঠাপকুর উপজেলার রংপুর-ঢাকা-মহাসড়কের বৈরাগীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের মধ্যে একজন ছাড়া অন্যান্যের নাম ও পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি।

স্থানীয়রা জানান, বগুড়া থেকে ছেড়ে আসা তুনা পরিবহনের একটি বাস লালমনিরহাট যাওয়ার সময় উল্লিখিত এলাকায় একটি বালবাহি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দ্ইু সাইকেল আরোহীকে চাপা দিয়ে উল্টে পড়ে।

এতে ওই দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। এদের মধ্যে একজন হলেন, পায়রাবন্দ কালিগঞ্জ গ্রামের আবদুস সামাদের ছেলে মানিক (২২)। তিনি পেশায় রং মিস্ত্রী। এ দুর্ঘটনায় আহত হন অন্তত ১০জন বাসযাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ নিহত দুইজনের মরদেহ উদ্ধারসহ আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকজনক বলে জানা গেছে।

মিঠাপকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ হতাহতদের পরিচয় জানার চেষ্টা করছে করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য