বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কেন্দ্রীয় সংসদের সদস্য ও রংপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ওসমান গনী’র নামে দায়েরকৃত মিথ্য মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে রংপুর মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় রংপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক ও রংপুর জেলা শাখার সাবেক সভাপতি তানবীর হোসেন আশরাফী’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কেন্দ্রীয় সংসদের সভাপতি মুহাম্মদ সামসুল ইসলাম সুমন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা খায়রুল ইসলাম নয়ন, রংপুর মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শিহুরুল আলম স্মরণ, কারমাইকেল কলেজ শাখার সাবেক সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাবেক সাধারণ সম্পাদক নাজমুল আসিফ অনু, কারমাইকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বিপ্লব, দিনাজপুর জেলা ছাত্রলীগের সভাপতি আরমান হোসেন, কারমাইকেল কলেজ ছাত্রনেতা রেজওয়ান আহমেদ সৌধ, ছাত্রলীগ নেতা গণি মোহাম্মদ আলিম, অমিত হাসান, প্রান্ত সাহা প্রমুখ।

বক্তারা, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কেন্দ্রীয় সংসদের সদস্য ও রংপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ওসমান গনী’র অবিলম্বে নিঃশ্বর্ত মুক্তি ও তার নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানায়। বক্তরা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, অবিলম্বে ওসমান গনী’র নিঃশ্বর্ত মুক্তি ও তার নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য