দিনাজপুরের বীরগঞ্জে ছোট ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো ৪ জন ব্যাটারী চালিত ভ্যান যাত্রীর। এ সময় আহত হয়েছে ব্যাটারী চালিত ভ্যানের চালকসহ অপর ৮ যাত্রী।

দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শালবন এলাকায় আজ শনিবার সকাল সাড়ে ৬ টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের ছিরাবাদী গ্রামের রামানন্দ রায়ের ছেলে অমুল্য চন্দ্র রায় (৬০), মৃত নিপু চন্দ্র রায়ের ছেলে হাবু রাম রায় (৬০), লক্ষী কান্ত রায়ের স্ত্রী রঙ্গিলা বালা রায় (৫৫) ও সুশীল চন্দ্র রায়ের স্ত্রী সুশীলা রানী রায় (৪৫)।

নিহত অমুল্য চন্দ্র রায়ের ছেলে গিরিশ রায় জানায়, নিজবাড়ী নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের ছিরাবাদী গ্রাম হতে ৪টি ব্যাটারী চালিত ভ্যান নিয়ে চালকসহ ১৫জন শুক্রবার রাত ১২টায় কাহারোল উপজেলার ঐতিহাসিক কান্তজিউ প্রাঙ্গনে রাস পুর্ণিমার উৎসবে যোগ দেওয়ার উদ্যেশ্যে রওনা হয়।

পথে সকাল সাড়ে ৬টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বীরগঞ্জ পৌর শহরের শালবন এলাকায় পৌছালে বিপরীতগামী একটি মিনি ট্রাক পর পর দুটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ৪জনের মৃত্যু হয়।

বীরগঞ্জ থানার এস আই মোঃ মশিউর রহমান জানান, ঘটনাস্থলেই ২জন পুরুষ ও ২জন মহিলা পুণ্যার্থী নিহত হয়। আহত হয়েছে ব্যাটারী চালিত ভ্যানের চালকসহ অপর ৮ যাত্রী। আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক হেলপার পালিয়ে গেছে। নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দূর্ঘটনা কবলিত এলাকায় বর্তমানে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য