Zila Lawকুরবান আলী, দিনাজপুর ॥ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদে ৩০ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল সোমবার মনোনয়নপত্র দাখিলের দিনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে আজিজুল ইসলাম জুগলু সভাপতি ও হামিদুল ইসলাম সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এই প্যানেলের অপরাপর প্রার্থীরা হলেন সহ-সভাপতি ২টি পদে শ্রী প্রফুল্ল কুমার রায় ও মোঃ নুরুল ইসলাম-৩, সহ-সাধারণ সম্পাদক ২টি পদে মোঃ নাজমুল হক ও মোঃ আব্দুল মান্নান মোল্লা মানিক, কোষাধ্যক্ষ পদে মোঃ মেহবুব হাসান চৌধুরী লিটন, লাইব্রেরী সম্পাদক পদে আব্দুল জব্বার-৩, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে কামরুজ্জামান সামস বুলবুল, ধর্ম ও সমাজ কল্যান সম্পাদক পদে মোঃ দেলোয়ার হোসেন-২, ৫টি সদস্য পদে ফেরদৌস সরদার, রানী চন্দ্র রায় রনি, সাথী দাস, জোবায়দুর রহমান সেজু ও রেয়াজুল ইসলাম রাজু।

এদিকে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোটের প্যানেলে মোঃ আব্দুল হালিম সভাপতি ও একরামুল আমিন সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র দাখিল করেছেন। এই প্যানেলে অপরাপর প্রার্থীরা হলেন সহ-সভাপতি ২টি পদে মোঃ মইনুল ইসলাম ও মোঃ মঞ্জুরুল হক, সহ-সাধারণ সম্পাদক ২টি পদে আনোয়ারুল আজিম সরকার খোকন ও মাহফুজুর রহমান খান বিপুল, কোষাধ্যক্ষ পদে তারিকুল ইসলাম তারেক, লাইব্রেরী সম্পাদক পদে আবুল বাসার প্রিন্স, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনোয়ারুল হক সরকার মানিক, ধর্ম ও সমাজ কল্যান সম্পাদক মোঃ মিজানুর রহমান, ৫টি সদস্য পদে রিয়াজুল ইসলাম শাহ, রেজাউল ইসলাম, মোঃ শহিদুল্লাহ, খন্দকার মোঃ মাসুম ও শহিদুল ইসলাম সৈকত।

আগামী ১১ এপ্রিল শুক্রবার জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য