আবারও বিবারে মজেছেন সেলেনা গোমেজ। তবে এবার আর প্রেমের সম্পর্কে ইঙ্গিত দিচ্ছে না তারা। সম্পর্ক ভাঙে, কিন্তু বন্ধুত্ব রয়ে যায়।—এমনটাই হয়েছে যেন হলিউডের আলোচিত তারকা জুটি জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের। টিনএজ সেনসেশন এই জুটির দীর্ঘ ৩ বছরের প্রেমের সমাপ্তি ঘটে ২০১৪ সালে। তারপর দীর্ঘসময় কেটে গেছে। মাঝে নতুন প্রেম হয়েছিল সেলেনা গোমেজের, কিন্তু সেই প্রেমও হয়নি দীর্ঘস্থায়ী।

এক সময়ের তারকা জুটি বিবার ও সেলেনা সম্প্রতি আবারও ভালো সম্পর্কে জড়িয়েছেন। একসঙ্গে সময় কাটানো শুরু করেছেন তারা। আর সেই সুবাদেই এ দু’জনকে সেদিন দেখা যায় ক্যালিফোর্নিয়ার ওয়েস্ট লেক ভিলেজের একটি ক্যাফেতে। একসঙ্গে দু’জন এসেছিলেন সকালের নাস্তা সারতে। এ সময় দু’জন সাইকেল চালানোর দক্ষতাও দেখান।

নজর এড়াতে দু’জনেই হুড তোলা জ্যাকেটের আশ্রয় নিলেও শেষ পর্যন্ত পাপারাজ্জিদের চোখ এড়াতে পারেননি। বিচ্ছেদের পর এটি ছিল দু’জনের তৃতীয় সাক্ষাত্। আর সাবেক প্রেমিক জুটির হঠাত্ করেই ঘনিষ্ঠ হওয়ায় গুঞ্জন ছড়াচ্ছে হলিউডের সঙ্গীত পাড়ায়। হলিউডের পত্রিকাগুলোর দাবি, আবারও প্রেমে মজেছেন বিবার ও সেলেনা।

তবে বিষয়টি স্বীকার করছেন না সেলেনা। তিনি বলেন, ‘বিবারের সাথে আমার এখন ভালো সময় যাচ্ছে এটা ঠিক। কারণ এই মুহূর্তে আমরা অবসরে আছি। তাই একসাথে সময় কাটাচ্ছি। বিবারের সাথে ঘুরছি মানেই প্রেম করছি না। গণমাধ্যমে আমাদের নিয়ে অনেক গুঞ্জন রটছে। কিন্তু তেমন কিছুই নয়। তাই আশা করবো এমন সংবাদ আর পড়তে হবে না।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য