মোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ “আপনার রক্তে বাচঁবে প্রাণ,আসুন সবাই করি রক্ত দান ”এ প্রতিপাদ্য বিষয় নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে ‘নাগর ব্লাড সোসাইটি’ নামক সংগঠনের শুভ উদ্বোধন হয়েছে।

০২ নভেম্বর সকালে আটোয়ারী নাগর ব্লাড সোসাইটির উদ্যোক্তাদের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সংগঠনের সভাপতি মোঃ আসাদুজ্জামান(সুমন) এর সভাপতিত্বে এবং তারেক রহমান (মুক্তা) চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান ‘নাগর ব্লাড সোসাইটি’ সংগঠনের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে পরামর্শমুলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক। সংগঠনের সভাপতি আসাদুজ্জামান (সুমন)তার স্বাগত বক্তব্যে বলেন, দেশের মধ্যে আটোয়ারী একটি অবহেলিত এবং হতদরিদ্র এলাকা।

আটোয়ারীর মানুষের চিকিৎসা ক্ষেত্রে রক্তের প্রয়োজন মেটাতে এই সংগঠন তৈরী করা হয়েছে। স্বেচ্ছায় রক্ত দান করে আটোয়ারীর অবহেলিত মানুষকে বাঁচানোর অঙ্গিকার ‘নাগর ব্লাড সোসাইটি’ র। তিনি আরো জানান, সংগঠনটি আসাদুজ্জামান(সুমন)কে সভাপতি ও কেএইচ রিপনকে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়, ৫০জন সাধারন সদস্য রয়েছেন। বিশিষ্টজনদের নিয়ে শক্তিশালী উপদেষ্টা পরিষদ রয়েছেন। বক্তারা তাঁদের উপদেশমুলক বক্তব্যে উক্ত সংগঠনে কোন মাদকাসক্ত ব্যাক্তিকে সদস্য না করার পরামর্শ দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য