ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে পৃথক অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল ও এক কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার দিবাগত রাতে, উপজেলার ফরিদাবাদ ও শহরতলির মনিমালা সিনেমা হল মোড়ে এই অভিযান চালায়। আটক মাদক ব্যবসায়ীরা হলেন, ফরিদাবাদ গ্রামের হোসেন আলীর ছেলে শাখাওয়াৎ হোসেন (২৩) ও হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে সুজন মিয়া (২০)।

এই ঘটনায় ফুলবাড়ী থানার এসআই আক্কেল আলী ও এসআই আব্দুর রহমান বাদি হয়ে, আজ মঙ্গলবার ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে, পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে, সোমবার দিবাগত রাত সাড়ে ৮টায়, শহরতলির মনিমালা সিনেমা হল মোড়ে, ঢাকা-দিনাজপুর মহাসড়কের দিনাজপুর গামী হানিফ এন্টার প্রাইজের একটি কোচ তল্লাশী করে, আমদানী নিষিদ্ধ ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়, এসময় ওই ফেন্সিডিল পাচারকারী সুজন মিয়াকে আটক করা হয়।

অপরদিকে রাত ১০ টায়, উপজেলার ফরিদাবাদ গ্রামে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক মামলার পলাতক আসামী ওবায়দুলের বাড়ী তল্লাশী করে এক কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়, এসময পুলিশের উপস্থিতি টের পেয়ে ওবায়দুল পালিয়ে গেলেও , ওই বাড়ীতে থাকা ওবায়দুলের তার জামতা, একই এলাকার হোসেন আলীর ছেলে শাখাওয়াৎ হোসেন (২৩) পালিয়ে যাওয়ার চেষ্ট করলে পুলিশ তাকে আটক করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য